শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

মেয়র আনিসুল হকের স্ত্রী রুবিনা হকের আবেগঘন স্ট্যাটাস

আগস্ট ১৭, ২০১৭ 2463 views 0
মেয়র আনিসুল হকের স্ত্রী রুবিনা হকের আবেগঘন স্ট্যাটাস

প্রথম নিউজ সোস্যাল মিডিয়া ডেস্ক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকে স্ত্রী রুবিনা হক ফেসবুকে আবেগঘণ এক স্ট্যাটাস দিয়েছেন। ইংরেজিতে লেখা স্ট্যাটাসটিতে রুবিনা হক লিখেছেন, ‘আমি খুব একটা ফেসবুকে সক্রিয় ও নিয়মিত নই। আমার জীবনে বন্ধু সংখ্যাও অনেক কম। তাই ফেসবুকে শেয়ার করার মতো ঘটনাও তেমন ঘটে না।’

 

রুবিনা হক লিখেছেন, থুশির খবর এই যে গত ৭ আগস্ট পুত্র সন্তান জন্ম দিয়েছেন আমাদের কন্যা। লন্ডনের স্থানীয় সময় রাত ১.০৮ মিনিটে লায়িথ নামের আমাদের নাতনী পৃথিবীতে এসেছে। তাকে পেয়ে উচ্ছ্বসিত সময় পার করেছে আমার স্বামী, আপনাদের প্রিয় মানুষ আনিসুল হক।

 

লায়িথের নানা গত ২৯ জুলাই লন্ডনে আসেন। এখানে আসার আগে থেকেই প্রায় ২ মাস ধরে আমার স্বামী ডিজিনেস সমস্যায় ভুগছিলেন। লন্ডনে আসার পর সে বেশ অসুস্থ হয়ে পড়ে। এমনকি আইসিউতে পর্যন্ত যেতে হয়েছে। তবে আশার কথা হচ্ছে এটি, আনিসুল হকের এই রোগটি সম্পূর্ণ নিরাময়যোগ্য বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

স্ট্যাটাসে রুবিনা হক আরো লিখেছেন, আনিসুল হক তার জীবনের শ্রেষ্ঠ সময়টা পার করছেন মানুষের কল্যাণে। তাকে মানুষ কতটা ভালোবাসে তা ফেসবুকে এসে দেখতে পাচ্ছি। আমি দেশের সব মানুষের কাছে আনিসুল হকের সুস্থতার জন্য দোয়া চাইছি।

 

মানুষ যেভাবে আনিসুল হক এবং আমাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আনিসুল হকে স্বাস্থ্যের পরবর্তী আপডেট তুষার ফেসবুকে দিবেন।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ