বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

ড. জাফর ইকবালকে মারার ইচ্ছা সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরীর

মে ১১, ২০১৫ 15 views 0
ড. জাফর ইকবালকে মারার ইচ্ছা সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরীর

সিলেট প্রতিনিধি:  সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও জনপ্রিয় লেখক ড. জাফর ইকবালকে সিলেট বিদ্বেষী আখ্যা দিয়ে বলেছেন, ‘আমি যদি বড় কিছু হতাম তাহলে জাফর ইকবালকে কোর্ট পয়েন্টে ধরে এনে চাবুক মারতাম’।

শনিবার সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে হাজী সাজ্জাদ আলী কল্যাণ ট্রাস্টের মেধা বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি হুমিকর সুরে এমন মন্তব্য করেন।

মাহমুদ সামাদ নিজে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একজন সিন্ডিকেট সদস্য। জাফর ইকবালের সিলেট বিদ্বেষী ঘটনার দৃষ্টান্ত দিতে গিয়ে মাহমুদ সামাদ চৌধুরী বলেন, ‘সিলেটের শাহজালাল বিশ্ববিদ্যালয়টিতে সিলেটি ছেলেদের ভর্তি না করতে যতসব আইন কানুন করা হয়েছে জাফর ইকবালের পরামর্শে’।

জাফর ইকবাল ‘এক লাখ পার্সেন্ট গৌড়গোবিন্দ’ উল্লেখ করে তিনি আরো বলেন, ‘সে চায় না সিলেটের মানুষ শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হোক। ভিসি তাকে তাড়িয়ে দিয়ে উচিত কাজ করেছেন। সিলেটের মানুষ ফুলচন্দন দিয়ে তাকে প্রতিদিন পূজা করে’।

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে মাহমদু সামাদ চৌধুরী বলেন, ‘যুগে যুগে সিলেটিরা প্রশাসনের উচ্চপদে আসীন ছিল। সিলেটিদের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে আমাদের ছেলেমেয়েদের উচ্চশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে’।

শনিবারের ওই সভায় সভাপতিত্ব করেন মাহমুদ উস সামাদ ফারজানা চৌধুরী গালর্স স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল রবীন্দ্র কুমার নাথ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন মেধাবী ছাত্রছাত্রীর মধ্যে সনদপত্র ও বৃত্তি তুলে দেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ