বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

রাজশাহী থেকে নিঁখোজ তিন কিশোরী গাজীপুরে উদ্ধার

জুন ৬, ২০১৫ 4 views 0
রাজশাহী থেকে নিঁখোজ তিন কিশোরী গাজীপুরে উদ্ধার

প্রথম নিউজ প্রতিনিধি, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ী থেকে মধ্যপ্রাচ্যে পাচারের উদ্দেশে ঢাকায় নিয়ে যাওয়া তিন কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে গাজীপুরের কালিয়াকৈরের ডানকিনিপাড়া থেকে তাদের উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় গোদাগাড়ীর বংপুর এলাকার আখতারা বেগম নামের এক পাচারকারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় আজ শনিবার দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপার অফিসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

 

সম্মেলনে রাজশাহীর পুলিশ সুপার আলমগীর কবির জানান, গত ১৮ মে চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরী মিলি, আশা ও খাদিজাকে কৌশলে পার্শ্ববর্তী তানোর উপজেলার কালিগঞ্জ দিয়ে ঢাকায় পাঠিয়ে দেয় আখতারা বেগম।

 

পরে তাদের গাজীপুরের কালিয়াকৈর এলাকার রজব আলীর বাড়িতে আটকে রাখা হয়। এরই মধ্য ওই কিশোরীদের পরিবারের পক্ষ থেকে তারা নিখোঁজ হয়েছে বলে গোদাগাড়ী থানায় অভিযোগ করা হয়।

 

অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমদের মোবাইল ফোন ট্র্যাকিং করে গাজীপুর থেকে উদ্ধার করা হয়।তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মানব পাচারকারী রজব আলী পালিয়ে যেতে সক্ষম হয়।

 

এ সময় ঘটনাস্থল থেকে আখতারা বেগম নামের অপর এক পাচারকারীকে আটক করে পুলিশ। চাকরির প্রলোভন দিয়ে মধ্যপ্রাচ্যে পাচারের উদ্দেশে ওই তিন কিশোরীকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছিল বলেও ধারণা করছেন এই পুলিশ কর্মকর্তা।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ