শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে গণধর্ষনে ব্যর্থ হয়ে জবাই করে হত্যার চেষ্টা

জুন ৯, ২০১৫ 9 views 0
টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে গণধর্ষনে ব্যর্থ হয়ে জবাই করে হত্যার চেষ্টা

বিভাস কৃষ্ণ চৌধুরী, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে কলেজ ছাত্রীকে গণধর্ষনে ব্যর্থ হয়ে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা তিনটার দিকে।

জানা যায়, ফুলতারা গ্রামের হত দরিদ্র আশ্রব মলি­কের মেয়ে নালাপাড়া আবুল হোসেন কলেজের ব্যবসায়িক শিক্ষা শাখার ২য় বর্ষের মেধাবী ছাত্রী সোনিয়া আক্তার (১৬) সোমবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে ফুলতারা কলা বাগানের কাছে পৌঁছালে একই গ্রামের খসরু মিয়ার ছেলে সোলাইমান (২০), আরজু মিয়ার ছেলে সাব্বির (২২) সহ ৪/৫ জন বখাটে যুবক মেয়েটিকে গণধর্ষনের চেষ্টা করে।

 

এসময় মেয়েটি চিৎকার করতে থাকলে বখাটেরা এলোপাথারি কুপিয়ে ও জবাই করে মেয়েটিকে মৃত ভেবে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে মেয়েটিকে জীবিত দেখতে পেয়ে প্রথমে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

 

পরে কর্তব্যরত চিকিৎসক টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। খবর পেয়ে কলেজ কর্তৃপক্ষ ও দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান।

 

এ ব্যাপারে মেয়েটির এক আত্মীয় ছবদের আলী প্রথম নিউজ প্রতিনিধিকে বলেন, মেয়েটির বাবা মা খুবই দরিদ্র। অন্যের বাড়ীতে কাজ করে ও চেয়ে খায়। টাকার অভাবে বড় বোনের বিয়ে দিতে পারছে না।

 

মেয়েটির এক আত্মীয় কলেজের শিক্ষিকা হওয়ায় সে লেখাপড়ার সুযোগ করে দিয়েছে। কলেজ পরিচালনা কমিটির সদস্য আব্দুস সালাম ভুইয়া প্রথম নিউজকে বলেন, মেয়েটি খুবই মেধাবী হওয়ায় কলেজ থেকে তার লেখাপড়ার দায়িত্ব নেয়া হয়েছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

 

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন প্রথম নিউজকে বলেন, আমি হাসপাতালে গিয়ে মেয়েটিকে দেখে এসেছি। আসামীদের নাম পাওয়া গেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ