শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

অপহরণের চারদিন পর শিশুর মৃতদেহ উদ্ধার, আটক ১

জুন ৯, ২০১৫ 51 views 0
অপহরণের চারদিন পর শিশুর মৃতদেহ উদ্ধার, আটক ১

প্রথম নিউজ ডেস্ক অপহরণের চারদিন পর কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর এলাকা থেকে শিশু জিহাদের (৮) মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

এ ঘটনায় ঢাকার কামরাঙ্গীচর এলাকা খেকে রবিউল (২২) নামে অপহরণকারী চক্রের মূল হোতাকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মির্জাপুর গ্রামের রফিকুল ইসলামের বসত বাড়ির পেছনের কৃষি জমি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

 

জিহাদ উপজেলার মির্জাপুর গ্রামের সৌদি প্রবাসী বাবুল মিয়ার ছেলে। সে মির্জাপুর গ্রামের ফুলকলি কিন্ডার গার্টেন স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

 

স্থানীয় সূত্র জানায়, জিহাদ শনিবার দুপুরে বাড়ির পাশে পাঁচকিত্তা-রামচন্দ্রপুর সড়কে খেলতে যাচ্ছিল। এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশায় করে চার/পাঁচজন অজ্ঞাত ব্যক্তি জিহাদকে অপহরণ করে নিয়ে যায়।

 

এ ঘটনায় জিহাদের চাচা মো. শহিদ মিয়া বাদী হয়ে শনিবার সন্ধ্যায় মুরাদনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

 

জিহাদের পারিবারিক সূত্র জানায়, অপহরণের পরদিন রোববার বিকেল ৪টায় জিহাদের বাড়িতে ফোন করে অপহরণকারীরা জিহাদকে ফিরে পেতে হলে বিকাশের মাধ্যমে এক লাখ টাকা পাঠাতে বলে এবং একটি দোকানের বিকাশ নম্বর দেয়। বাড়ির লোকজন ওই বিকাশ নম্বরে কল করে দোকান মালিককে অপহরণের বিষয়টি অবহিত করে। এ সময় দোকান মালিক অপহরণকারীকে ধরতে তাদের সহযোগিতা করবে বলে জানায়। দোকানের মালিক জানায়, তার দোকানটি ঢাকার নয়া পল্টন এলাকায়।

 

জিহাদের পরিবার এ বিষয়টি মুরাদনগর থানা পুলিশকে অবহিত করে। পরে ঢাকাতে অবস্থানরত গ্রামের এক লোকের সহযোগিতায় সোমবার বিকেলে কামরাঙ্গীচর এলাকা থেকে অপহরণকারী রবিউলকে আটক করে পল্টন থানা পুলিশ।

 

ওই রাতেই মুরাদনগর থানা পুলিশ আটক রবিউলকে জিজ্ঞাসাবাদের জন্য মুরাদনগর থানায় নিয়ে আসে। তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার সকালে ওই স্থান থেকে জিহাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

 

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে, ফাঁস দিয়ে অথবা শ্বাসরোধ করে জিহাদকে হত্যা করা হয়েছে। মৃতদেহটি কয়েকদিন আগের হওয়ায় তাতে পঁচন ধরেছে। আটক রবিউলই মূল হত্যাকারী বলে জানায় পুলিশ।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ