Wednesday, ২০ সেপ্টেম্বর, ২০১৭

গোসাইরহাটে গৃহবধূকে গণধর্ষণের পর হত্যা ২ জন আটক

জুন ৯, ২০১৫ 38 views 0
গোসাইরহাটে গৃহবধূকে গণধর্ষণের পর হত্যা ২ জন আটক

প্রথম নিউজ প্রতিনিধি, শরীয়তপুর : শরীয়পুরের গোসাইরহাট উপজেলার চরজালালপুর এলাকায় রিনা আক্তার (১৮) নামে এক গৃহবধূকে গণধর্ষণ করার পরে হত্যা করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে গোসাইরহাট থানা পুলিশ স্থানীয় টেকপাড় খাল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ রুবেল সরদার ও জালাল সরদার নামে দুই ব্যক্তিকে আটক করেছে। গোসাইরহাট থানা সূত্র জানায়, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া মাষ্টার কান্দি গ্রামের জালাল সরদারের পুত্র কাদের সরদার (২৫) ঢাকার একটি তৈরী পোষাক কারখানায় কাজ করতো।

 

ওই কারখানার নারী শ্রমিক রিনা আক্তারকে (১৮) গত জানুয়ারি মাসে সে বিয়ে করে। দুই মাস যাবত কাদের স্ত্রী রিনাকে নিয়ে গোসাইরহাট উপজেলার চরজালালপুর আশ্রয়ন প্রকল্পে বসবাস করতে থাকে।

 

রোববার কাদের ঢাকায় যাওয়ার কথা বলে স্ত্রীকে নিয়ে বাসা থেকে বের হয়। রাতে কাদের ও তার তিন বন্ধু রিনাকে মেঘনা নদীর তীরে একটি নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে। পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহটি টেকপাড় খালে ফেলে দেয়। পরদিন রিনাকে ছাড়াই কাদের ও তার বন্ধুদের এলাকায় ঘুরতে দেখে গ্রামবাসীর সন্দেহ হয়।

 

বিষয়টি পুলিশকে জানানো হলে কাদের ও তার বন্ধুরা পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুরের সহকারি পুলিশ সুপার সুমন দেব এর নেতৃত্বে পুলিশ সোমবার রাতে কাদের সরদারের বন্ধু রুবেল সরদারকে ভেদরগঞ্জ উপজেলার আলুর বাজার ফেরীঘাট থেকে আটক করে।

 

রুবেলের দেয়া তথ্য অনুযায়ী মঙ্গলবার দুপুরে গোসাইরহাট থানার পুলিশ টেকপাড় খাল থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে। নিহত রিনা আক্তারের বাবার বাড়ির ঠিকানা পুলিশ এখনও জানতে পারেনি।

 

শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার সুমন দেব প্রথম নিউজকে বলেন, গ্রামবাসীর তথ্য অনুযায়ী ঘটনাটি অনুসন্ধানে নামে পুলিশ এবং এক পর্যায়ে পালানোর সময় কাদেরের বন্ধু রুবেলকে ফেরীঘাট এলাকা থেকে আটক করে।

 

রুবেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিনাকে গণধর্ষণের পরে শ্বাসরোধ করে হত্যা করার কথা স্বীকার করেছে। লাশ গুম করার জন্য শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পানিতে ফেলে দেয়া হয়।

 

জিজ্ঞাসাবাদের জন্য কাদের সরদারের বাবা জালাল সরদারকে আটক করা হয়েছে। বাকি অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

.

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ