Wednesday, ২০ সেপ্টেম্বর, ২০১৭

বখাটের বিরুদ্ধে মামলা করে বাড়িছাড়া তরুণী

জুন ১৫, ২০১৫ 61 views 0
বখাটের বিরুদ্ধে মামলা করে বাড়িছাড়া তরুণী

প্রথম নিউজ প্রতিবেদক : ঝালকাঠির রাজাপুরে ৩ বখাটের বিরুদ্ধে মামলা করে বাড়িছাড়া হয়েছেন এক কলেজছাত্রী।

রাজাপুর ডিগ্রি কলেজের বি.কম প্রথম বর্ষের ওই ছাত্রী সোমবার দুপুরে রাজাপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়- পুলিশ আসামিদের সঙ্গে সখ্যতা করে তাদের গ্রেফতার না করায় আসামিদের অব্যাহত হুমকিতে বাড়িছাড়া হয়েছেন ওই কলেজছাত্রী। এমনকি ১ ও ২নং আসামির মা-বাবাকে প্রায়ই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম হাফিজের থানার টেবিলে বসে থাকতে দেখা যায়।

জানা যায়, উত্তর উত্তমপুর গ্রামের সেলিম হাওলাদারের ছেলে নাঈম (২০), মুনসুর আলীর ছেলে মাহিন (৩০) ও ছালেকের ছেলে রিপন (৩০) ১৪ মে সন্ধ্যায় ঘরের পাশে দাঁড়িয়ে মোবাইলে ফোনে কথা বলা অবস্থায় ওই কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় এবং ব্যর্থ হয়ে জখম করে।

পরবর্তীতে মেয়েটি রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎসা নেয় এবং ১৮ মে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর ২৩ মে স্বাস্থ্যকেন্দ্র থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতে গেলে ওই ছাত্রীকে আসামিরা নানা হুমকি দিতে থাকে। যেকারণে বাড়ি ছেড়ে ওই ছাত্রী আত্মীয়স্বজনদের বাড়িতে পালিয়ে বেড়াচ্ছেন।

এদিকে, মামলার ২নং আসামি মাহিন ওই ছাত্রীর ৮ম শ্রেণি পড়ুয়া বোনকে স্কুলে আসা-যাওয়ার সময় বিভিন্নভাবে ভয়ভীতি, হুমকি ও বাধা দিচ্ছেন। এসব বিষয় মামলার তদন্ত কর্মকর্তাকে একাধিকবার জানালেও কর্ণপাত করছেন না।

এ বিষয়ে রাজাপুর থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা গোলাম হাফিজ অভিযোগ অস্বীকার করে জানান, আসামিরা পলাতক, এমনকি আসামিদের বাড়িতেও কেউ নেই। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ