বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

নড়িয়ায় মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করলো মা !

জুন ১৫, ২০১৫ 224 views 0
নড়িয়ায় মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করলো মা !

প্রথম নিউজ প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়ায় মাদকাসক্ত ছেলেকে নিজ হাতে কুপিয়ে খুন করেছে ছেলের অত্যাচারে অতিষ্ঠ মা সালেহা বেগম। রবিবার নড়িয়া উপজেলার দক্ষিণ কেদারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় নিহতের মা ছালেহা বেগম (৫০) কে আটক করেছে পুলিশ। রবিবার রাতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত জাকির হোসেন মাদবর (২৬) নলতা গ্রামের মৃত সিরাজ মাদবরের সন্তান।

 

নড়িয়া থানা ও স্থানীয় সূত্র জানায়, দক্ষিণ কেদারপুর গ্রামের সিরাজ মাদবর ও সালেহা বেগম দম্পত্তির চার পুত্র ও দুই কন্যা সন্তান। চার বছর আগে সিরাজ মাদবর মারা যান। তাদের ছেলে জাকির মাদবর অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় মাদকাসক্ত হয়ে পড়ে। এরপর তার পড়া লেখা বন্ধ হয়ে যায়। পরিবারে সদস্যরা তাকে সুস্থ করার জন্য কয়েক দফায় মাদক নিরাময় কেন্দ্রে নিয়ে চিকিৎসা করেন।

 

২০০৯ সালে তাকে কাজ করার জন্য দক্ষিণ আফ্রিকায় পাঠানো হয়। কয়েক মাস সেখানে থাকার পরে সে বাংলাদেশে ফিরে পুনরায় মাদক নিতে থাকে। এরপর পরিবারের সদস্যরা তাকে ওমানে পাঠায়। কিন্তু মাদক ছাড়তে না পেরে সেখান থেকেও সে ফিরে আসে। মাদক কেনার টাকার জন্য জাকির তার মাকে নিয়মিত মারধর করত।

 

সালেহা বেগমের বরাত দিয়ে পুলিশ জানায়, মাদক গ্রহণ করে রবিবার ভোর রাত চারটার দিকে সে ঘরে ফিরে ঘুমিয়ে পড়ে। ভোর সাড়ে পাঁচটার দিকে সালেহা বেগম কক্ষের জানালা দরজা বন্ধ করে ঘুমন্ত জাকিরের মাথায় লাঠি দিয়ে আঘাত করে।

 

এরপর ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে কক্ষটি তালাবদ্ধ করে রাখে। সংবাদ পেয়ে নড়িয়া থানার পুলিশ রাত সাড়ে ৯টার দিকে জাকিরের মরদেহ উদ্ধার করে। পুলিশ এ সময় সালেহা বেগমকে আটক করে।

 

নড়িয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, জাকির মাদকাসক্ত ছিল। মাদকের টাকার জন্য পরিবারের সদস্যদের নির্যাতন করত। টাকার জন্য ছোট ভাইকে হত্যার হুমকী দিলে তার মা তাকে হত্যা করে। সালেহা বেগম তার সন্তানকে হত্যা করার বিষয়টি স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।এই প্রতিবেদনটি করা পযন্ত মামলার প্রস্তুতি চলতে দেখা যায়।

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ