সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

শাজাহানপুরে এক নারীর ভয়ে দুই পুরুষ উধাও

জুন ৯, ২০১৭ 648 views 0
শাজাহানপুরে এক নারীর ভয়ে দুই পুরুষ উধাও

আবদুল ওহাব, বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে উম্মে আকতার (২৮) নামের এক নারীর ভয়ে দুই পুরুষ নিজ বাড়ী-ঘড় ছেড়ে উধাও হয়েছে। আর অভিনব এই ঘটনায় এলাকার আবাল বৃদ্ধ বণিতার মাঝে শুরু হয়েছে যেন উৎসবের আমেজ।

 

শুক্রবার ৯ জুন ঐ চাঞ্চল্যকর ঘটনাটি চলমান অবস্থায় দেখাগেছে উপজেলার বৃ-কুষ্টিয়া গ্রামে। উম্মে আকতার বগুড়া শেরপুর উপজেলার টাউন কলোনীর দুলাল হোসেনের মেয়ে।

 

ঘটনার বিবরণে সে জানায়, শাজাহানপুরের বৃ-কুষ্টিয়া গ্রামের মোঃ বাদশা মিয়ার ছেলে আবদুর রউফের সংগে দীর্ঘদিন একটি বেসরকারী প্রতিষ্ঠানে সে চাকুরী করতো। কর্মজীবনে একসাথে চলাফেরায় তাদের দু’জনের মাঝে গড়ে উঠে ভালবাসার গভীর সম্পর্ক। সেই সাথে চলে শারীরিক সম্পর্কও। তার দাবী বিয়ে না হলেও স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাসাভাড়া নিয়ে এমনিভাবে তারা ৪টি বছর কাটায় একই বিছানায়। এভাবে জীবনের উত্তেজনাকর মুহুর্ত আর নেশার ঘোর শেষ হলে উম্মে আকতার স্ত্রীর স্বীকৃতি দাবী করে। কিন্তু তাতে রাজী না হওয়ায় ক’দিন পুর্বে বাসা থেকে পলায়ন করে রউফ। তাই সে বাধ্য হয়ে রউফের বাড়ীতে এসে এসব কথা জানায়।

 

এদিকে একটি নারীর হঠাৎ বাড়ীতে আগমন আর চাঞ্চল্যকর ও লোমহর্ষক এসব ঘটনা শুনে ঐ নারীর ভয়ে ও শোকে পিতা-পুত্র দুজনেই বাড়ী ছেড়ে উধাও হয়েছে। সংবাদটি ছড়িয়ে পড়লে উৎসবের আমেজ পড়ে উৎসুক জনতার মাঝে। তাই ছেলে বুড়ো সবাই মিলে ঐ নারীকে একনজর দেখার জন্য ভীর করছে গত কয়েকদিন যাবত। তবুও মানুষের ঢল থামছেনা কিছুতেই।

 

তবে হতবাক বনে যান সচেতন মানুষ। তারা বলছেন, গত ৩ দিন যাবত সিনেমাকেও হার মানানো এসব ঘটনা ঘটে চললেও দায়িত্ব ও কর্তব্যবোধ নেই জনপ্রতিনিধিদের। তাই অবিলম্বে প্রশাসনিকভাবে আইনগত ব্যবস্থা নেয়া অতি জরুরী বলে তারা মনে করেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ