বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

আগামীতে মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না : এরশাদ

আগস্ট ২২, ২০১৭ 733 views 0
আগামীতে মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না : এরশাদ

আলমগীর হোসেন, সৈয়দপুর প্রতিনিধি :  জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। তাই ওই নির্বাচনে জাতীয় পার্টি ছাড়া কোনো উপায় নেই। ৩শ’ আসনে প্রার্থী দেওয়ার চিন্তা-ভাবনা নিয়ে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে।

 

আজ মঙ্গলবার বেলা ১১টায় সৈয়দপুর বিমানবন্দরে নেমে রংপুর যাওয়ার পথে নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুর কলেজ মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি। এসময় জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার আহ্বায়ক আলহাজ্ব শওকত চৌধুরী উপস্থিত ছিলেন।

 

এরশাদ বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। ষোড়শ সংশোধনী নিয়ে আদালতের রায় নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

 

তিনি বলেন, বর্তমান সরকার জনপ্রিয়তা হারিয়ে ফেলেছে আর বিএনপি ক্ষয়িষ্ণু দলে পরিণত হয়েছে। তাই জাপা ছাড়া কোনো বিকল্প নেই।

 

তিনি বলেন, রাষ্ট্রপতি থাকা অবস্থায় পানি মাড়িয়ে বন্যার্ত মানুষের ত্রাণ বিতরণ করেছেন। দেশের মানুষ তা ভুলে যায়নি।

 

কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীও বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠানে বন্যার্ত এক হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, আলু ৩ কেজি, মসুর ডাল ১ কেজি, নারীদের শাড়ি ও পুরুষদের মাঝে লুঙ্গি বিতরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ