বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

শাজাহানপুরে সুশীল সমাজের প্রীতিভোজ পন্ড

সেপ্টেম্বর ৯, ২০১৭ 46 views 0
শাজাহানপুরে সুশীল সমাজের প্রীতিভোজ পন্ড

আবদুল ওহাব, বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়া শাজাহানপুর উপজেলা চেয়ারম্যানের আমন্ত্রনে সুশীল সমাজ, রাজনীতিবিদ, সাংবাদিক ও সরকারী কর্মকর্তাগনের অংশ গ্রহনে ঈদ পুর্নমিলনী ও প্রীতিভোজ প্রশাসনিক বাধার মুখে অনুষ্ঠিত হতে পারেনি।

 

শুক্রবার ৮ সেপ্টেম্বর দুপুরে অনুষ্ঠনটির তারিখ ও সময় নির্ধারিত থাকলেও উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ঐ ঈদ পুর্নমিলনী ও প্রীতিভোজ না করার জন্য আদেশ শুনিয়ে দেন বলে জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান সরকার বাদল।

 

তিনি জানান, সুশীল সমাজ, রাজনীতিবিদ, সরকারী কর্মকর্তা সহ সকলের সহযোগীতা ও ঐকান্তিক প্রচেষ্টায় মিলে মিশে উপজেলার সকল উন্নয়ন ও কর্মকান্ড পরিচালিত হয়ে থাকে।

 

তাছাড়া পরিষদের উন্নয়ন পরিচালনার বিধানও তাই। সারাবছর যাদের সহযোগীতায় এবং একাত্বভাবে উপজেলার কাজকর্ম পরিচালিত হয় সেইসব রাজনৈতিক নেতা, সরকারী কর্মকর্তা, সুশীল সমাজ এবং শুভাকাংখীদেরকে তিনি ঈদ পুর্নমিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠানে আমন্ত্রন জানিয়ে ছিলেন। মুলতঃ প্রীতিভোজের মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগী করে নেওয়ায় ছিল অনুষ্ঠানের প্রধান লক্ষ্য এবং উদ্দেশ্য।

 

সরকার বাদল বলেন, সকলকে আমন্ত্রন জানানো হলেও জননিরাপত্তা বিঘ্নিত হতে পারে এমন আশংকা ও কারন ব্যাক্ত করে আয়োজনের প্রস্তুতিকালে অনুষ্ঠানটি না করার জন্য তাকে পুলিশ প্রশাসন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়। বাধ্য হয়ে বিষয়টি তিনি বগুড়া পুলিশ সুপারকে জানান।

 

তথাপি অনুমতি মিলেনি বলে জানান উপজেলা চেয়ারম্যান। বিধায় সু-শীল সমাজ, রাজনীতিবিদ, সাংবাদিক ও সরকারী কর্মকর্তাগনের অংশ গ্রহনে ঈদ পুর্নমিলনী ও প্রীতিভোজ পন্ড হয়ে যায়।

 

এ সম্পর্কে জানতে চাইলে শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল বলেন, এ বিষয়ে আমি কিছু জানিনা।

 

অপরদিকে ঈদ পুর্নমিলনী ও প্রীতিভোজ প্রশাসনিকভাবে না করতে দেয়ার কারন জানার জন্য শাজাহানপুর নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামানের নিকট বারবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

উল্লেখ্য কয়েকদিন পুর্বে শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল উপজেলার রাজনীতিবীদ, ব্যাবসায়ী ও সুশীল সমাজের লোকজনকে আমন্ত্রন করে প্রীতিভোজ দিয়েছিলেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ