শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

ঠাকুরগাঁওয়ের হৃদয়কে জিম্মি করে মুক্তিপণ দাবি!

সেপ্টেম্বর ৯, ২০১৭ 34 views 0
ঠাকুরগাঁওয়ের হৃদয়কে জিম্মি করে মুক্তিপণ দাবি!

মোঃ সাদ্দাম হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ী নতুনপাড়া পাশের গ্রাম গাঙ্গরে’র হৃদয় নামে এক কিশোর কে জিম্মি করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করছে সন্ত্রাসীরা।

 

জানা গেছে, ওই গ্রামের সাইফুল ইসলামের ছেলে হৃদয় ইসলাম(১৭) টাঙ্গালের ঘাটাইল উপজেলা’র সোনাপুর দিঘি নামক এলাকার একটি পোলট্রি খামার থেকে ঈদের ছুটিতে বাড়ি ফিরছিল। ওই সময় তাকে একদল সন্ত্রাসী জিম্মি করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে হৃদয়ের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে জিম্মিকারীরা। অপহরণকারীদের দাবি মিটাতে না পেরে ৬দিন ধরে খোঁজ মিলছেনা হৃদয়ের।

 

হৃদয়ের বাবা সাইফুল ইসলাম বলেন, তার ছেলে ঘাটাইলের একটি মুরগী খামারে শ্রমিকের কাজ করছিল। গত ৫ই সেপ্টেম্বর ঈদের ছুটিতে সে বাড়ি ফিরছিল। কিন্তু সন্ত্রাসীরা তাকে জিম্মি করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং ০১৬৮০৮১৫৪৫০ ও ০১৬৩৫৩৯৮৩৪২ এই মুঠোফোন নাম্বারে ফোন দিয়ে মুক্তিপণ দাবি করছে অপহরণকারীরা। মুক্তিপণ না দিলে তাকে প্রাণে মেরে ফেলবে বলে ফোনে হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা।

 

এদিকে ছেলে কে ফিরে না পেয়ে পরিবারের আহাজারি চলছে। ছেলেকে উদ্ধারের জন্য ঠাকুরগাঁও থানা ও বীরগঞ্জ থানা পুলিশের সাহায্য চেয়েও পাচ্ছে না আইনগত সহযোগিতা অসহায় পরিবারটি।

 

এ বিষয়ে বীরগঞ্জ থানার ওসি আবু আক্তার আহমেদ বলেন, ঘটনাটি ঘাটাইল থানায় অভিযোগ করতে হবে। তবে আমি সহযোগিতা করবো।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ