শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

বীরগঞ্জে থানার সামনের দোকানে দুর্ধষ্য চুরি, ছাত্রলীগ নেতা আটক

সেপ্টেম্বর ৯, ২০১৭ 250 views 0
বীরগঞ্জে থানার সামনের দোকানে দুর্ধষ্য চুরি, ছাত্রলীগ নেতা আটক

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জের থানার প্রধান গেটের সামনে অবস্থিত ১টি দোকানে দিনদুপুরে তালা কেটে ৮ লক্ষ টাকা চুরির ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য ছাত্রলীগের যুগ্ন আহবায়ককে আটক করেছে পুলিশ।

 

৮ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে বীরগঞ্জ থানার প্রধান গেটের সামনে অবস্থিত ডাচ বাংলা এজেন্ট ব্যাকিং এবং বিকাশ এর শাখা দৃষ্টি ইলেকট্রোনিক নামে ১টি দোকানে এ চুরির ঘটনা ঘটেছে।

 

দৃষ্টি ইলেকট্রোনিক এর মালিক আরিফ মাসুম পল্লব জানান, দুপুর সোয়া ১টায় দোকান বন্ধ করে জুম্মার নামাজের জন্য বাড়ীতে যায়। দুপুর ২ টায় দোকানের কর্মচারী বুলু দোকান খুলতে এসে দেখে দোকানের তালা কাটা। বিষয়টি সে তাৎক্ষণিক আমাকে মোবাইল ফোনে জানায়। আমি ছুটে এসে ঘটনাস্থলে উপস্থিত লোকজন সহ দোকানের ভিতরে প্রবেশ করে দেখি দোকানে রক্ষিত ডাচ বাংলা এজেন্ট ব্যাকিং এবং বিকাশ এর লেনদেনের আনুমানিক ৮লক্ষ টাকা চুরি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।

 

বিষয়টি পুলিশকে জানালে পৌর শহরের ১নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মমতাজ আলীর পুত্র উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক (বহিস্কৃত) রিয়াদ মাহমুদ রনি (৩০) নামে এক যুবককে তাৎক্ষনিক ঘটনাস্থলের পার্শে হতে বীরগঞ্জ থানার এএসআই মোঃ মামুনুর রশিদ মামুন জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অজ্ঞাত কারনে রাতে তাকে ইয়াবা মামলায় ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত ১০দিনের সাজা প্রদান করে।

 

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আককাছ আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, রহস্যজনক চুরির ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে। চুরির ঘটনার প্রকৃত তথ্য দ্রুত উদঘাটন করা হবে।

 

এ ব্যপারে উপজেলা ছাত্রলীগ আহব্বায়ক রকুনুজ্জামান বিপ্লব জানায়, কিছুদিন পূর্বে মাদক মামলায় আটকের পর তাকে দলীয় পদ হতে বহিস্কার করা হয়েছে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ