শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

নড়াইলে বাসচাপায় বৃদ্ধ নিহত; বাসে আগুন, আহত-২৫

সেপ্টেম্বর ১০, ২০১৭ 162 views 0
নড়াইলে বাসচাপায় বৃদ্ধ নিহত; বাসে আগুন, আহত-২৫

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইল-লোহাগড়া সড়কের এড়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাসচাপায় বাইসাইকেল আরোহী সোবহান আলী (৬০) নিহত হয়েছেন।

 

শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সোবহান আলী লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের রামেশ্বরপুরের গ্রামের মাজেদ আলীর ছেলে। তিনি স্থানীয় এড়েন্দা হাট থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন।

 

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা বাসে (খুলনা মেট্টো-জ ১১-০১৩৩) আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ করে। চালক বাস পলাতক রয়েছে। দুর্ঘটনার পর সড়কে আধাঘণ্টা বাস চলাচল বন্ধ হয়ে যায়। বাসটি লোহাগড়ার কালনাঘাট থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল।

 

এদিকে, শনিবার বেলা ১১টার দিকে নড়াইল-মাগুরা সড়কের ধোন্দা এলাকায় বাস খাদেনড়াইল-মাগুরা সড়কের ধোন্দা এলাকায় শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

আহতরা হলেন— অলোক (২০), সোলায়মান (৩৫), জোসনা (১৩), মিতা (৪), সাইমা (১০), আদম মোল্যা (৫০), মনোয়ার ইসলাম (৪০), আরজিনা (৩৫), আলেয়া বেগম (৫৪), বিভাষ বিশ্বাস (২০)। বাকিদের নাম জানা যায়নি।

 

নলদী ইউনিয়নের গোপালপুর গ্রামের বিভাষ বিশ্বাস জানান, নড়াইল-মাগুরা সড়কের গঙ্গারামপুর থেকে নড়াইলের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ধোন্দা এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ২৫ জন আহত হন।

 

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক প্রথম নিউজকে জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে ৩০ জনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পড়ে শিশু, নারী-পুরুষসহ কমপক্ষে ২৫ জন আহত হন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ