শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

নড়াইলে পুলিশের চলমান অভিযানে জামায়াত-বিএনপির কর্মীসহ গ্রেপ্তার-৫১

অক্টোবর ১২, ২০১৭ 51 views 0
নড়াইলে পুলিশের চলমান অভিযানে জামায়াত-বিএনপির কর্মীসহ গ্রেপ্তার-৫১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইল জেলায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াত ও বিএনপির ৮ কর্মীসহ বিভিন্ন ঘটনায় ৫১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার ভোর পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে নাশকতা মামলায় জামায়াতের ৭ কর্মী এবং অপর একটি মামলায় বিএনপির এক কর্মী রয়েছে।

 

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোর্টে জেলা পুলিশের কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে, নড়াইল সদর থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াতের চার কর্মীসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে।

 

নাশকতার মামলায় গ্রেপ্তার চার জামায়াত কর্মীরা হলেন- পৌরসভার দূর্গাপুর এলাকার মোক্তার হোসেন (৬০), জাকির হোসেন (৪৫), জিয়াউর রহমান (৪৮) ও হবখালী ইউনিয়নের ভান্ডারীপাড়া গ্রামের মুজিবুর রমানকে (৪০)।

 

এছাড়া লোহাগড়া থানা পুলিশ জামায়াতের এক কর্মী ও বিএনপির এক কর্মীসহ ১৭ জন, কালিয়া থানা পুলিশ জামায়াতের দুই কর্মীসহ ১০ জন এবং নড়াগাতী থানা পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করেছে।

 

নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, পুলিশের চলমান অভিযানে গত ২৪ ঘন্টায় নাশকতার মামলায় জামায়াতের ৭কর্মী এবং বিএনপির এক কর্মীসহ ৫১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান চলাকালে ৫৯পিস ইয়াবা ও ৭ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ