শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

জলঢাকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমণ ও জাতীয় কন্যা শিশু দিবস পালিত

অক্টোবর ১৩, ২০১৭ 103 views 0
জলঢাকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমণ ও জাতীয় কন্যা শিশু দিবস পালিত

মনোয়ার হোসেন লিটন, জলঢাকা প্রতিনিধি : নীলফামারীর জলঢাকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমণ দিবস “দুর্যোগ সহনীয় আবাস গড়ি- নিরাপদে বাস করি” প্রতিপাদ্যকে সামনে রেখে পালন করা হয়।

 

শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও আরডিআরএস বাংলাদেশ এর সহযোগিতায় একটি ‍র‍্যালী পৌর বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভা করে।

 

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিভা আমজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহঃ রাশেদুল হক, প্রধান
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, উপজেলা মাধ্যমিক অফিসার চঞ্চল কুমার ভৌমিক, ফায়ার সার্ভিস স্টেশন জলঢাকার ইনচার্জ মমতাজুল ইসলাম, জলঢাকা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান বিএসসি, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম ওয়ারেছ আলী, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ একে আজাদ প্রমূখ।

 

র‍্যালী ও আলোচনা সভায় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, স্কুল কলেজের প্রধান ও শিক্ষার্থী ছাড়াও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

 

এছাড়াও জাতীয় কন্যা শিশু দিবসে  “কন্যা শিশুর জাগরন – আনবে দেশে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন করা হয়।

 

এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহঃ রাশেদুল হক প্রধানের নেতৃত্বে র‍্যালী করেছে জলঢাকা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর।

 

পরে উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগের উপর বিভিন্ন মহরা অনুষ্ঠিত হয়।

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ