সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

সবচেয়ে পাতলা ফোন নিয়ে আসছে ওয়ানপ্লাস!

জুন ৬, ২০১৭ 193 views 0
সবচেয়ে পাতলা ফোন নিয়ে আসছে ওয়ানপ্লাস!

প্রথম নিউজ তথ্য-প্রযুক্তি ডেস্ক :  অনান্য ফোন ব্র্যান্ডগুলোর ভিড়ে ওয়ানপ্লাস ইউজারদের মধ্যে অন্য জায়গা করে নিয়েছে। ইতিমধ্যে এই সংস্থার ফোনগুলো এই মুহূর্তে গোটা বিশ্বে দারুণ জনপ্রিয়।

 

এই কথা মাথায় রেখে বরাবরের মতো এবারও চমক আনছে এই স্মার্টফোন সংস্থা। সম্প্রতি ওয়ানপ্লাস ফাইভ এর বাক্সের ডিজাইনটা ভক্তদেরই পছন্দ করতে বলেছে।

 

ওয়ানপ্লাস ফাইভ-কে বলা হচ্ছে সবচেয়ে পাতলা ফ্ল্যাগশিপ ডিভাইস।সংস্থার তরফ থেকে একটি টিজার ইমেজও রিলিজ করা হয়েছে। এর কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়ে গেছে। আগের ওয়ানপ্লাস থ্রিটি এর বডিও বেশ পাতলা। কিন্তু এবারের মডেলটি আরো অনেক স্লিম হবে।

 

 

প্রতিষ্ঠানের সিইও পেটে লাও অবশ্য বলেই দিয়েছেন যে, ওয়ানপ্লাস ফাইভ হবে এযাবৎকালের সবচেয়ে পাতলা ফোন। ফাঁস হয়ে যাওয়া ছবিতে বড়সড় ডুয়াল ক্যামেরা দেখা গিয়েছে পেছনে। চাইনিজ মাইক্রোব্লগিং ওয়েবসাইট উইবো-তে আরো কিছু তথ্য ফাঁস হয়েছে।

 

 

সেখানে বলা হয়েছে, ফোনটি আসেছে ৩৩০০এমএএইচ ব্যাটারি নিয়ে। আগেরটার চেয়েও কিছুটা কম শক্তির। টিজার দেখে বোঝা যাচ্ছে, খুব তাড়াতাড়ি ওয়ানপ্লাস ফাইভ বাজারে আসবে। থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি। সামনের দিকে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

 

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ