রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

দারাজের মোবাইল মেলায় ৭০ ভাগ পর্যন্ত মূল্যছাড়

জুন ৭, ২০১৭ 278 views 0
দারাজের মোবাইল মেলায় ৭০ ভাগ পর্যন্ত মূল্যছাড়

প্রথম নিউজ তথ্য-প্রযুক্তি ডেস্ক : মোবাইল মেলার আয়োজন করেছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড। ৬ জুন থেকে ১০ জুনব্যাপী এই মেলায় মোবাইল ফোন ও এক্সেসরিজের উপর থাকছে ৭০ ভাগ পর্যন্ত মূল্যছাড়। ওয়েবসাইটটিতে দেশের সেরা মোবাইল ব্র্যান্ডগুলোর বিভিন্ন স্মার্টফোন আকর্ষণীয় দামে ক্রয়ের সুযোগ থাকবে।

 

 

মেলায় সাশ্রয়ী দামে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি ও সহজ ৭ দিনের রিটার্ন পলিসিসহ ক্রেতারা ১০০ ভাগ অরিজিনাল পণ্য কিনতে পারবেন। ক্রেতারা অপ্পো, শাওমি, স্যামসাং, ইনফিনিক্স, সিম্ফোনি, এইচটিসি, অ্যাপল আইফোন, এলজি, মাইসেল ও ম্যাক্সিমাস -এর মতো ব্র্যান্ডেড মোবাইল ফোন কিনতে পারবেন সর্বোচ্চ ৪০ ভাগ মূল্যছাড়ে।

 

 

আছে ফ্রি গিফট সহ মাত্র ১৮৬৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি জে৫ (১৬জিবি), মাত্র ৬২৫০০ টাকায় শাওমি এমআই মিক্স, মাত্র ৮৯৪০ টাকায় এইচটিসি ডিজায়ার ৬২৬ জি+, মাত্র ১৬৫৯০ টাকায় এলজি এক্স-স্ক্রিন, ৮৪৯০ টাকায় ইনফিনিক্স হট ৪, ৯৯৯০ টাকায় ইনফিনিক্স নোট ৩, সিম্ফোনি হেলিও এস ২, অপ্পো এফ ৩ সহ অসংখ্য মোবাইল ফোন।

 

 

দারাজ মোবাইল উইক বিভিন্ন মোবাইল এক্সেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ও স্মার্ট ওয়াচ -এর উপর ৫০ ভাগ পর্যন্ত অবিশ্বাস্য মূল্যছাড় দিচ্ছে। ক্রেতারা গ্যাজেট, কেইস ও কভার -এর উপর ৬০-৭০ ভাগ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

 

 

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ