শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

বাজারে এলো এমএসআই এর জেড-৩৭০ সিরিজ মাদারবোর্ড

অক্টোবর ৫, ২০১৭ 327 views 0
বাজারে এলো এমএসআই এর জেড-৩৭০ সিরিজ মাদারবোর্ড

প্রথম নিউজ তথ্য-প্রযুক্তি ডেস্ক : আজ থেকে বাংলাদেশের বাজারে বিশ্বখ্যাত এমএসআই ব্রান্ডের নতুন সিরিজ এর মাদারবোর্ড জেড-৩৭০ এর আনুষ্ঠানিক বাজারজাত শুরু করলো ইউসিসি।

 

ইউসিসি এর সিইও সারোয়ার মাহমুদ খান, এমএসআই এর এশিয়া প্যাসিফিক সেলস্ ম্যানেজার মিঃ গ্যারি চু, এশিয়া প্যাসিফিক সেলস্ স্পেশালিষ্ট মোঃ হুমায়ুন কবীর, ইউসিসি এর সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার জয়নুস সালেকীন ফাহাদ, সিনিয়র এজিএম শাহীন মোল্লার এবং প্রাডাক্ট ম্যানেজার, আসিফ আন্দালিব হক এর উপস্থিতিতে এই নতুন সিরিজের মাদারবোর্ড এর মোড়ক উম্মোচন করা হয়।

 

এমএসআই জেড-৩৭০ সিরিজের তিনটি মডেল আজ থেকে বাজারে পাওয়া যাবে, মডেল গুলো হলোঃ এমএসআই গোল্ডলাইক গেমিং, জেড-৩৭০ প্রো কার্বন এবং জেড-৩৭০ গেমিং-৫।

 

উল্লেখ্য ইন্টেলের অষ্টম জেনারেশন সাপোর্টেড এই মাদারবোর্ড গুলোতে রয়েছে উন্নত প্রযুক্তির সমন্বয়। ১১৫১ সকেটের ডিডিআর৪ ৪১৩৩ বাস পর্যন্ত সার্পোটেড এই মাদারবোর্ড গুলোতে রয়েছে কিলার এক্স-টেন্ড, মিস্টেক লাইট, হাই- রেস অডিও, ট্রিপল কিলার, ভিআর রেডি, ক্লিক বায়োস-৫, মিলিটারি ক্লাস-৫ এর মত আকর্ষনীয় সব ফিচার।

 

পণ্যগুলো বর্তমানে ইউসিসি ও ইউসিসি’র নির্ধারিত সকল ডিলারসপ এ পাওয়া যাবে। পণ্যগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন : http://www.ucc-bd.com অথবা ফোন করুন : ৮৮০-১৮৩৩৩৩১৬০১-১৭

 

 

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ