শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

আকর্ষণীয় মূল্যে সেরা সেলফি ফোন আনলো টেকনো ক্যামন সিএক্স এয়ার

অক্টোবর ৮, ২০১৭ 55 views 0
আকর্ষণীয় মূল্যে সেরা সেলফি ফোন আনলো টেকনো ক্যামন সিএক্স এয়ার

প্রথম নিউজ তথ্য-প্রযুক্তি ডেস্ক : বিশ্বজুড়ে ৫৮টি দেশে সফলতার পর, বিশ্বের অন্যতম বৃহৎ মোবাইল হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ট্রানশান হোল্ডিংস সম্প্রতি বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করে।

 

বাংলাদেশের বাজারে, নিজেদের প্রসার বৃদ্ধির পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা এবং বিক্রয়োত্তর সেবা প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিয়ে ট্রানশান হোল্ডিংস নিয়ে এসেছে তাদের প্রিমিয়াম মোবাইল ফোন ব্র্যান্ড টেকনো মোবাইল।

 

সম্প্রতি টেকনো মোবাইল বাজারে নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন ক্যামন সিএক্স এয়ার। টেকনো মোবাইল আশাবাদী, ক্যামন সিএক্স এয়ার একই মূল্যমান সেগমেন্টের মধ্যে তুলনামূলক এগিয়ে থাকবে।

 

অ্যানড্রয়েড ৭.০ ভার্সনে (নোগাট) চালিত টেকনো ক্যামন সি এক্স এয়ার এর ১৩ মেগাপিক্সেল সেলফি, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, কোয়াড কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশেষ কিছু বৈশিষ্ট্য বহন করে।

 

টেকনো ক্যামন সিএক্স এয়ার এর খুচরা মূল্য ১১,৯৯০ টাকা এবং সারা দেশ জুড়ে পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ রিটেইল শপে।

 

শো অফ ইউর কোয়ালিটি সেলফি – ক্যামন সিএক্স এয়ারের বিশিষ্টতা নির্দেশ করে। এমন একটি পরিস্থিতিতে নিজেকে কল্পনা করুন, যেখানে বিশেষ কোন মুহূর্তে আপনার ক্যামেরা তার ফোকাস সমন্বয় করার আগেই মুহূর্তটি অদৃশ্য হয়ে গেছে। ক্যামন সিএক্স এয়ারের ক্ষেত্রে এমনটা অসম্ভব। ক্যামন সি এক্স এয়ার ক্যামেরাতে ০.১৫ সেকেন্ডে ফোকাস করে!

 

ক্যামন সিএক্স এয়ার ক্যামেরায় ছবির স্পষ্টতা এবং গুণগত দিকনির্দেশনা দেয়। ফোনটির ১৩ মেগাপিক্সেল সেলফি এবং ১৩ মেগাপিক্সেল ব্যাক উভয় ক্যামেরার সেন্সর যেকোন ছবি তোলার ক্ষেত্রে ইন্টিলিজেন্স ফোকাস, ছবির উজ্জ্বলতা, প্রাকৃতিক এবং চিত্তাকর্ষক রঙ এর পাশাপাশি বিস্তারিত তথ্য ধারণ করে। ফ্রন্ট এবং ব্যাক উভয় ক্যামেরায় ডুয়েল ফ্ল্যাশ সাপোর্ট থাকায় ক্যামন সি এক্স এয়ার কম এবং মৃদু আলোতেও স্পষ্ট ছবি তুলতে সক্ষম।

 

পিক্সেলিং ছাড়াই জুম বাঙান এবং স্পষ্টতার আপস না করে জুম ইন রাখুন। ক্যামন সি এক্স এয়ার একই সময়ে ১২ টি চিত্র ধারণ করতে পারে এবং আপনাকে ছবির প্রতিটি পিক্সেলের মধ্যে উচ্চতর রেজোলিউশনের ইমেজ প্রদান করে।

 

স্লিম, স্টাইলিশ, ফ্যাশনেবল ক্যামন সি এক্স এয়ারে, ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস টাচস্ক্রিনে ব্যবহারকারী পাবেন নিখুঁত প্রতিচ্ছবি এবং সামান্য অসাবধানতায় যেকোন ধরনের অনাকাঙ্খিত ক্ষতি এড়ানোর জন্য ক্যামন সিএক্স এয়ারের বডি তৈরি করা হয়েছে সুদৃঢ় করে।

 

সিএক্স এয়ারের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ক্যামেরা লেন্স এবং ফ্ল্যাশ লাইট এর অবস্থান হ্যান্ডসেটটিকে ক্লাসিক লুক দিয়েছে।

 

ক্যামন সি এক্স এয়ার ডিভাইসটি ৬.৬ মিমি ডাইমেনশনের ইউনিবডি। ডিজাইন, মেটালিক বডি, ক্যামেরা, হ্যান্ডি ডাইমেনশন, তার এইচডি ডিসপ্লে এবং আরো বিশেষত্ব মিলিয়ে ক্যামন সি এক্স এয়ার অসাধারন।

 

স্মার্টফোন ব্যবহার অভিজ্ঞতার মধ্যে গুরুত্বপূর্ণ হচ্ছে গ্র্যান্ড ডিসপ্লে, যা হাই-ডেফিনেশনের হবে।  এটি ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে যা, ই-বই পড়া, গেমিং,ভিডিও এবং সিনেমা দেখার ক্ষেত্রে চমৎকার স্বচ্ছ।

 

১২৮০*৭২০ রেজুল্যুশনে আপনি সমৃদ্ধ রঙ, অবিশ্বাস্য উজ্জ্বলতা, আপনার স্মার্টফোন এর পূর্ব-ব্যবহার অভিজ্ঞতাকে পুনর্বিবেচনা করতে সাহায্য করবে।

 

ক্যামন সিএক্স এয়ার, ২য় প্রজন্মের ১.৩ গিগাহার্জ কোয়াড-কোর প্রসেসর সমন্বিত ফোর জি এলটিই-এর সমন্বয়ে, অপেক্ষাকৃত দীর্ঘ ব্যাটারি লাইফ সাপোর্ট এর মাধ্যমে  কার্যত নিরবিচ্ছিন্ন ব্যবহার অভিজ্ঞতা প্রদান করে।

 

ক্যামন সিএক্স এয়ার এ রয়েছে ০২ গিগাবাইট র্যাম; যা দ্রুত অ্যাপ্লিকেশন লঞ্চ এবং চালু করতে সক্ষম, কম সময় মাল্টিটাস্কিং এর জন্য দুর্দান্ত।

 

আপনার অ্যাপস এবং ডাউনলোডগুলির যত্ন নেওয়ার জন্য সি এক্স এয়ারে রয়েছে ১৬  গিগাবাইটের অভ্যন্তরীণ মেমরি। হাইব্রিড ডুয়েল সিম প্রযুক্তি, আপনাকে একই সাথে দুইটি সিম সচল রাখতে সাহায্য করবে।

 

ক্যামন সিএক্স এয়ার ৩২০০ এমএএইচ ব্যাটারি বহন করে, যা দীর্ঘস্থায়ী এবং ধারাবাহিকভাবে নিরবিচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করবে। ক্যামেরার পাশাপাশি ব্যাটারীর উপর গুরুত্ব দেয়া, টেকনো মোবাইল এর একটি উল্যেখযোগ্য পদক্ষেপ।

 

বিস্তারিত জানতে :

http://www.tecno-mobile.com

https://www.facebook.com/TECNOMobileBangladesh

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ